২১শে অক্টোবর, ২০২০ ইং | বুধবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

হাকিমপুরের হিলি সীমান্তে ফেনসিডিল সহ ৩ যুবককে আটক

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ২২, ২০২০, ৮:১৪ অপরাহ্ণ | শেষ আপডেটঃ ফেব্রুয়ারি ২২, ২০২০, ৮:৫৯ অপরাহ্ণ



 

 

দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

শনিবার (২১ ফেব্রুয়ারী) বিকালে দিনাজপুরের হাকিমপুর হিলি – বিরামপুর সড়কের বড়চড়া বিজিবি চেকপোষ্টে তল্লাশিতে ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ ৩ যুবককে আটক করা হয়।

জয়পুরহাট ব্যাটালিয়ান (২০বিজিবি) এর ডাঙ্গাপাড়া বিশেষ ক্যাম্প কমান্ডার হাবিলদার নোয়াব আলী জানান, হিলি সীমান্ত থেকে মোটরসাইকেল যোগে ৩ যুবক বিরামপুর অভিমুখে যাচ্ছিলো।

হাকিমপুর – বিরামপুর সড়কের বড়চড়া বিজিবি চেকপোষ্ট অতিক্রম কালে মোটরসাইকেলটিকে সন্দেহজনক মনে হওয়ায়, দায়িত্বরত নায়েক সাইফুল ইসলামের এর নেতৃত্বে বিজিবি সদস্যরা মোটরসাইকেলটিকে থামিয়ে তল্লাশি করলে তাদের কাছ থেকে ৭ বোতল ফেনসিডিল পাওয়া উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল ও জিক্সার ব্র্যান্ডের ১৫০ সিসি একটি মোটরসাইকেল সহ তাদেরকে আটক করে ডাঙ্গাপাড়া বিশেষ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলাধীন খলিলপুর এলাকার মোঃ মহিবুল ইসলাম এর ছেলে উজ্জল মিয়া (২০), মোঃ সাদিকুল ইসলামের ছেলে আতাউস সামাদ (২৭) ও মোঃ মহসিন আলীর ছেলে সৈকত মোল্লা (১৬)।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের পূর্বক জব্দকৃত মোটরসাইকেল সহ তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে বলে পঁচাত্তর টিভিকে নিশ্চিত করেছেন জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি)এর ডাঙ্গাপাড়া বিশেষ ক্যাম্প কমান্ডার হাবিলদার মোঃ নোয়াব আলী।

Leave a Reply