১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

‘স্থিতিশীল’ অমিতাভ-অভিষেকের শারীরিক অবস্থা

প্রকাশিতঃ জুলাই ১২, ২০২০, ৫:৪২ অপরাহ্ণ




বিনোদন ডেস্ক
মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তাঁর ছেলে অভিষেক বচ্চন এখন আগের তুলনায় ভাল। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বইয়ে নানবতী হাসপাতালে ভর্তি রয়েছেন দুজনেই। হাসপাতালের চিকিতসক আবদুল সামাদ আনসারি, ক্রিটিক্যাল কেয়ার সার্ভিসের প্রধন জানালেন, দুজনেই আগের থেকে ভাল রয়েছেন।

রোববার বাবা-ছেলে দুজনেই টুইটারে পোস্ট করে তাদের কোভিড পজিটিভ হওয়ার কথা জানান। হাসপাতালে আপাতত আইসোলেশনে রয়েছেন তাঁরা। তাদের বাংলো জনক, জলসা ও প্রতীক্ষা স্যানিটাইজ করার কাজ চলছে বলে জানা গেছে।

এর আগে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ আগেই জানিয়েছেন জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন-সহ পুরো বচ্চন পরিবার সোয়্যাব টেস্ট করাবেন। পরে অবশ্য জানা গেছে জয়া ও ঐশ্বর্যর করোনা টেস্ট নেগেটিভ এসেছে। শনিবার ৭৭ বছরের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ ও তাঁর ৪৪ বছরের ছেলে অভিষেক করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে আতঙ্কিত সকলে। বলিউড তারকারা টুইট করে বিগবির আরোগ্য কামনা করছেন।

এদিকে করোনা আক্রান্ত হয়েছেন অনুপম খেরের মা, ভাই ও বৌদি। অন্যদিকে সিল করে দেওয়া হয়েছে রেখার বাংলো। দেশে করোনা পরিস্থিত ক্রমশ জটিল হচ্ছে। দৈনিক সংক্রমণ বৃদ্ধির নিরিখে ফের রেকর্ড। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমিত ২৮,৬৩৭ জন। যা এখনও পর্যন্ত সর্বাধিক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুসারে, এ দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা প্রায় ৮ লক্ষ। বর্তমানে ভারতে করোনা পজিটিভ রয়েছেন ৮ লাখ ৪৯ হাজার ৫৫৩ জন। তবে এখনও পর্যন্ত করোনাকোভিড রোগীর চেয়ে সংক্রমণ থেকে সুস্থ হওয়ার হারই বেশি।

Leave a Reply