২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শনিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

সুশান্ত মৃত্যু তদন্তে চিকিৎসকের বক্তব্য রেকর্ড

প্রকাশিতঃ জুলাই ১৭, ২০২০, ৬:৩২ অপরাহ্ণ




বিনোদন ডেস্ক
এক মাস পেরিয়ে গেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। কিন্তু ক্রমশ ঘোলা হচ্ছে তদন্ত। মুম্বই পুলিশের দফতরে ডাক পড়ছে একের পর এক ব্যক্তির। সুশান্তের বন্ধু বান্ধবদের পাশাপাশি ডাক পড়েছে বলিউডের পরিচালক-প্রযোজকদেরও। এবার জিজ্ঞাসাবাদের জন্যে ডাকা হল সুশান্তের সায়াকিয়াট্রিস্টকে। রেকর্ড করা হয়েছে তার বক্তব্য। সূত্রের খবর দীর্ঘ সময় ধরে চলা জেরায় বার বার উঠে এসেছে সুশান্তের মানসিক স্বাস্থ্য এবং চিকিৎসা পদ্ধতির কথা। তবে ওই চিকিত্‍সক উত্তরে কী বলেছেন তা জানা যায়নি।

এছাড়াও ডেকে পাঠানো হয়েছিল বলিউডের প্রথম সারির ট্যালেন্ট ম্যানেজার রেশমা শেট্টিকেও। বলিউডের ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ম্যট্রিক্স’র প্রধান রেশমা শেট্টিকে প্রায় ৫ ঘন্টা ধরে জেরা করা হয়। বিভিন্ন সময়ে সলমান খান, অক্ষয় কুমার, আলিয়া ভাটের মতো সেলেবদের অ্যাকাউন্ট দেখেন রেশমা। এই সব তারকাদের ঝুলিতে যে বিজ্ঞাপনের অফার আসে, তার দায়িত্বে রয়েছেন ইনি। তবে এদিন মুম্বই পুলিশ তাঁকে কোন কোন বিষয়ে জেরা করেছে তা এখনও জানা যায়নি।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে নেমে এখনও পর্যন্ত পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মী মিলিয়ে প্রায় ৩৬ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠানো হয়েছে বিভিন্ন এন্টারটেনমেন্ট পোর্টালের সঙ্গে যুক্ত বলিউড সাংবাদিকদেরও। সুশান্তের বিরুদ্ধে যে নেতিবাচক লেখা চাউর হচ্ছিল, তার সূত্র খুঁজে বের করতেই সাংবাদিকদের জেরা করা হয় বলে জানা গিয়েছে। তবে সুশান্তের বেশ কিছু বন্ধুর বয়ানে উঠে এসেছে একটাই প্রসঙ্গ… মাঝেমধ্যেই নাকি সুশান্ত বলতেন কেউ তাঁকে টার্গেট করছে এবং ওঁর ভাবমূর্তি ও কেরিয়ার নষ্ট করে দেওয়ার চেষ্টা করছে।

অন্যদিকে, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নিজেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সিবিআই তদন্তের আবেদন করেছেন রিয়া। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে সরাসরি সোশ্যাল পোস্টে নিজেকে সুশান্তের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে কেন্দ্রীয় তদন্ত সংস্থার হস্তক্ষেপের দাবি করেছেন তিনি। এরইসঙ্গে বুধবারই প্রথম সুশান্তের মৃত্যুর এক মাস পর মুখ খুলেছেন রিয়া। তাঁর ও সুশান্তের দুটি এক্সক্লুসিভ ছবি শেয়ার করে নিজের মনের কথা লিখেছেন তিনি। এরই সঙ্গে রিয়া শেয়ার করেছেন, কী ভাবে সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় ভয়াবহ হুমকির শিকার হচ্ছেন তিনি। যদিও এর পাল্টা হিসেবে তিনি বলেছেন, কোনও ভাবেই এমন হুমকি বরদাস্ত করবেন না তিনি। সূত্র: এই সময়

Leave a Reply