৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

সুশান্ত-মৃত্যুর তদন্ত করবে সিবিআই, নির্দেশ সুপ্রিম কোর্টের

প্রকাশিতঃ আগস্ট ১৯, ২০২০, ১২:৩২ অপরাহ্ণ



সুশান্ত-মৃত্যুর তদন্ত করবে সিবিআই, নির্দেশ সুপ্রিম কোর্টের। ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক:
সারা দেশ আজ তাকিয়ে ছিল সুশান্ত সিংহ মৃত্যু তদন্তে সুপ্রিম কোর্টের রায় দিকে। আজ বুধবার শীর্ষ আদালত জানিয়ে দিল সুশান্ত সিংহ মৃত্যু মামলার তদন্ত করবে সিবিআই।

সুশান্তের বান্ধবীর বিরুদ্ধে পটনায় এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা কেকে সিংহ। রিয়ার বিরুদ্ধে সুশান্তের ১৫ কোটি টাকা তছরুপের দাবি তুলেছেন সুশান্তের বাবা। সেই এফআইআর মুম্বইয়ে স্থানান্তরিত করার আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী রিয়া। মঙ্গলবার আইনজীবী সতীশ মানশিন্ডের মাধ্যমে এক বিবৃতিতে রিয়া জানিয়েছেন, সুশান্ত সিংহ মৃত্যু তদন্ত সিবিআই করলে তাঁর কোনও আপত্তি নেই। আইনজীবী আরও জানান, মহারাষ্ট্রের মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী-পুত্র আদিত্য ঠাকরের সঙ্গে রিয়ার কোনও যোগ নেই।

জাস্টিস ফর সুশান্ত সিংহ রাজপুত। এই ভাষাতেই সোশ্যাল মিডিয়া উত্তাল। সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু ঘিরে সিবিআই তদন্ত দাবি করেছেন সেলেব থেকে সাধারণ মানুষ৷ বলিউডের উজ্জ্বল এই তারকার মৃত্যু ঘিরে এখন রহস্য দানা বেঁধেই চলেছে। আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন? প্রশ্ন উঠছে সব মহলে।

বিহার সরকারের তরফ থেকে প্রথমেই জানানো হয়েছিল পরিবার চাইলেই সুশান্তের মৃত্যু তদন্তে সিবিআই তদন্তের সুপারিশ করবে তারা। করেছেও। আজ সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে তদন্তের কার হাতে যাবে তা স্পষ্ট হয়ে গেল। অঙ্কিতা লোখান্ডে টুইট করে বললেন, “সত্যের জয় হল”। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a Reply