২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শনিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাবেক মন্ত্রী মোশাররফ হোসেন করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ জুন ১৯, ২০২০, ৫:৩৯ অপরাহ্ণ



সাবেক মন্ত্রী মোশাররফ হোসেন করোনায় আক্রান্ত।

পঁচাওর রিপোর্ট:
সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি নিজেই শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন।

বর্তমানে এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে থাকা খন্দকার মোশাররফ বলেন, ‘তিন দিন আগে করোনা পরীক্ষার প্রতিবেদন পজেটিভ এসেছে। এখন চিকিৎসকের পরামর্শে ফরিদপুরের বাসায় চিকিৎসা নিচ্ছি।’

তিনি সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন।

খন্দকার মোশাররফ ২০০৯ সালে গঠিত আওয়ামী লীগ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ছিলেন। পরে গত সরকারের আমলে তিনি এলজিআরডিমন্ত্রী হন। তিনি ফরিদপুর থেকে নির্বাচিত সংসদ সমস্য।

এদিকে, দেশে নতুন করে আরও তিন হাজার ২৪৩ জনের শরীরে মহামারি করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন আরও ৪৫ জন। শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. নাসিমা সুলতানা কোভিড-১৯ সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন।

তার দেয়া তথ্য অনুযায়ী, দেশে মোট আক্রান্তের সংখ্যা এক লাখ পাঁচ হাজার ৫৩৫ জন। সেই সাথে মারা গেছেন মোট এক হাজার ৩৮৮ জন। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৪৫ জনের মধ্যে পুরুষ ৩২ এবং নারী ১৩ জন। মোট আক্রান্ত বিবেচনায় মৃত্যুর হার ১.৩২ শতাংশ।

দেশে গত ২৪ ঘণ্টায় ১৫ হাজার ৪৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। করোনা থেকে সুস্থ হয়েছেন আরও দুই হাজার ৭৮১ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৪২ হাজার ৯৪৫ জন। ইউএনবি

Leave a Reply