২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

সাতক্ষীরায় অস্ত্র মামলায় রিমাণ্ড শেষে কারাগারে সাহেদ

প্রকাশিতঃ আগস্ট ৫, ২০২০, ২:৫৪ অপরাহ্ণ




পঁচাত্তর রিপোর্ট
সাতক্ষীরার দেবহাটা থানার অস্ত্র আইনের মামলায় ১০ দিনের রিমাণ্ড শেষে বহুল আলোচিত করোনা টেস্ট জালিয়াতি ও প্রতারণা মামলার প্রধান আসামি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিমকে কারাগারে পাঠিয়েছে আদালত।

কোর্ট ইন্সপেক্টর অমল কুমার রায় জানান, কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বুধবার দুপুরে এ মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম তাকে দেবহাটা আমলী আদালতে হাজির করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

গত ১৫ জুলাই বুধবার রাত ১০টা ৪৫ মিনিটে র‌্যাব-৬ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় সাহেদ করিম ও তার পালানোর সহায়তাকারী নৌকার মাঝি বাচ্চুসহ তিনজনের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইন ও ১৯৭৪ এর বিশেষ ক্ষমতা আইনে মামলাটি দায়ের করেন।

এ মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ২৬ জুলাই আদালতের কাছে এ মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম ১০ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তা মঞ্জুর করেন। পরদিন ২৭ জুলাই তাকে ঢাকা থেকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে নেয়া হয়। এরপর গত ৩০ জুলাই সাহেদকে পুনরায় নেয়া হয় শাখরা কোমরপুর লাবন্যবতী নদীর ব্রিজের ওপর। সেখানে তাকে নিয়ে র‌্যাব সদস্যরা কিছুক্ষণ থাকার পর আবারও তাকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে নিয়ে যান।

উল্লেখ্য, দেশ ছেড়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ১৫ জুলাই ভোর ৫টায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদীর একটি ব্রিজের নিচ থেকে বোরকা পরা অবস্থায় সাহেদ করিমকে আটক করে র‌্যাব। সূত্র: ইউএনবি

Leave a Reply