৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

সংবাদ প্রকাশের পর আলফাডাঙ্গায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৪, ২০২০, ৫:২৬ অপরাহ্ণ



হুমকিদাতা শাহজাহান শেখ সজল।

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের আলফাডাঙ্গায় সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিক আরিফুজ্জামান চাকলাদার আপেলকে প্রাণনাশের হুমকি দিয়েছে বখাটে যুবক শাহজাহান শেখ সজল।

এ বিষয় সাংবাদিক বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা যায়, সাংবাদিক আরিফুজ্জামান চাকলাদার আপেল গত সোমবার (২১ সেপ্টেম্বর) সংবাদপত্রে ও অনলাইন নিউজ পোর্টালে জমাজমির জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত‘র সংবাদ প্রকাশ করায় উপজেলাধীন গোপালপুর ইউনিয়ের গোপালপুর গ্রামে বাসিন্দা শাহজাহান শেখ সজল (২৮) নামে এক বখাটে যুবক ক্ষিপ্ত হয়ে মুঠোফোনে (০১৭১১৪৭৪১৫৯) অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

হুমকিদাতা সজল মুঠোফোনে সাংবাদিককে আরও বলে, তুই আমার চাচা কুদ্দুস শেখ ও আমাদের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করেছিস তা ডিলেট করে দে। যদি ডিলেট না করিস আমি থানার এখানে আছি, এখানে আয় তোকে দেখিয়ে দিব।

এই ঘটনায় সাংবাদিক আরিফুজ্জামান চাকলাদার আপেল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাতে আলফাডাঙ্গা থানায় হুমকিদাতার নামে সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরি নং ৯৮২ তাং ২২/০৯/২০২০।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে হুমকিদাতাকে গ্রেপ্তারের দাবি জানান।

Leave a Reply