২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

শ্রীমঙ্গলে এমপি আব্দুস শহীদের সুস্থতার জন্য মসজিদে মসজিদে দোয়া

প্রকাশিতঃ জুন ১৭, ২০২০, ৪:৫৮ অপরাহ্ণ



মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি’র সুস্থতার জন্য শ্রীমঙ্গলের সব ক’টি মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ জোহর শহরের প্রায় সকল মসজিদ ও গ্রামাঞ্চলের বিভিন্ন মসজিদেতার দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়। অন্যান্য ধর্মীয় উপাসনালয়গুলোতেও ছয়বারের এই সংসদ সদস্যের জন্য প্রার্থনা করার খবর পাওয়া গেছে।

গত সোমবার উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ করোনা উপসর্গ সর্দি, জ্বর নিয়ে রাজধানী ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন। পরদিন মঙ্গলবার সন্ধ্যায় তাঁর কোভিড-১৯ করোনাভাইরাসের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

বর্তমানে তিনি অনেকটা সুস্থ্য আছেন দাবি করে সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী ইমাম হোসেন সোহেল বলেন, বাড়তি নিরাপত্তার জন্যই সামান্য সর্দি ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। পরে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।’

এদিকে টানা ছয় বারের সাংসদের করোনা আক্রান্তের খবর মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) এলাকায় পৌঁছলে দলীয় নেতাকর্মী ও শুভাকাংখীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমপির ছবি পোষ্ট করে সকলের কাছে দ্রুত রোগমুক্তির জন্য দোয়া কামনা করেন।

উল্লেখ্য ড. উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি ১৯৯১ সাল থেকে এ পর্যন্ত তাঁর নির্বাচনী আসন থেকে টানা ৬ বার এমপি নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমানে অনুমিত হিসাব সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

Leave a Reply