১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

রিজেন্টের সাহেদ ও পারভেজ ১০ দিনের রিমান্ডে

প্রকাশিতঃ জুলাই ১৬, ২০২০, ২:৩০ অপরাহ্ণ



রিজেন্টের সাহেদ ও পারভেজ ১০ দিনের রিমান্ডে।

পঁচাওর রিপোর্ট:
করোনাভাইরাস পরীক্ষার ভুয়া সনদ প্রদানকে কেন্দ্র করে গ্রেপ্তার হওয়া রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে ১০ দিনের রিমান্ডে নেয়ার নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) আবেদনের ভিত্তিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ জসিম এ আদেশ দেন।

এর আগে সকালে ডিবি ইন্সপেক্টর ও মামলাটির তদন্ত কর্মকর্তা গাফ্ফারুল আলম দুই আসামিকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান।

করোনার ভুয়া সনদ দেয়ার অভিযোগে বুধবার সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব।

এর আগের দিন গাজীপুরের কাপাশিয়া থেকে রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীটি।

প্রসঙ্গত, গত ৬ জুলাই কোভিড-১৯ এর ভুয়া সনদ দেয়া ও হাসপাতালে ভর্তি রোগীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে আইন প্রয়োগকারী সংস্থার রিজেন্ট হাসপাতালের মিরপুর ও উত্তরা শাখায় অভিযান চালানোর পর থেকে পালিয়ে ছিলেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ।

এদিকে, রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়সহ উভয় হাসপাতাল সিলগালা করে দেয়া হয়েছে এবং এর চেয়ারম্যানসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এছাড়াও গত ১৪ জুলাই চট্টগ্রামে একজন রপ্তানিকারকের কাছ থেকে ৯১ লাখেরও বেশি টাকা আত্মসাৎ করার অভিযোগে সাহেদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। ইউএনবি

Leave a Reply