২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

মেয়েকে ধর্ষণ দায়ে বাবা গ্রেফতার

প্রকাশিতঃ জুলাই ২, ২০২০, ৫:৫৪ অপরাহ্ণ



সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে কিশোরী মেয়েকে ধর্ষেণের দায়ে লম্পট বাবাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার সিরাজগঞ্জের হাটিকুমরুল র‌্যাব সদর দপ্তরে সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এএসপি মো. এরশাদুর রহমান।

এর আগে বুধবার ঢাকার যাত্রাবাড়ী পশ্চিম জনতা বাজার এলাকা হতে ধর্ষণ মামলার আসামী মনিরুল ইসলামকে (৪৫) গ্রেফতার করে র‌্যাব। লম্পট পিতা মনিরুল ইসলাম বেলকুচি উপজেলার হরিনাথপুর চর গ্রামের শাহজাহান আলীর ছেলে।

র‌্যাব জানায়, ভূক্তভোগীর মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ায় সে তার বাবা এবং সৎমা’র আশ্রয়ে বসবাস করছিল। প্রায় এক বছর যাবত তার বাবা তাকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। পারিবারিক ও সামাজিক সম্মানের কথা বিবেচনা করে এতদিন সে এই পিতার অপকর্ম সহ্য করে আসছিল। কিন্তু তার পাষণ্ড পিতার নির্মম অত্যাচার অসহনীয় পর্যায়ে গেলে সে কোন উপায় খুঁজে না পেয়ে স্থানীয় ইউপি চেয়াম্যানের মাধ্যমে বেলকুচি থানায় একটি মামল দায়ের করেন।

মামলার খবর শুনে মনিরুল ইসলাম পলাতক থাকে। পরে র‌্যাব-১২, সিরাজগঞ্জ ঘটনা সম্পর্কে অবহিত হয়ে আসামীকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। বুধবার রাত ১০ টার দিকে অভিযান চালিয়ে ঢাকার যাত্রাবাড়ী পশ্চিম জনতা বাজার এলাকা হতে তাকে গ্রেফতার করে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর