৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সংবাদিক

প্রকাশিতঃ আগস্ট ২৭, ২০২০, ৮:৩৮ অপরাহ্ণ



মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সংবাদিক।

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি:
মুন্সীগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় একটি পত্রিকার সিনিয়র সাংবাদিক মোঃ নাজির হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার আধারা ইউনিয়নের বকুলতলা ব্রীজের পূর্ব পাশে তার উপর সন্ত্রাসী হামলা চালানো হয়।হমলায় গ্রুরুতর অবস্থায় নাজিরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকার জয়নাল সরকারের ছেলে চিহৃিত সন্ত্রাসী দাদন সরকারের নেতৃত্বে শরিয়ত, আশিক ও উজ্জলসহ তাদের একটি দল এই হামলা চালিয়েছে। সাংবাদিক পরিচয় পাওয়ার পরে তাকে ছাড়েনি। পরে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর অবস্থায় সাংবাদিক নাজিরকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়।

মারধরের শিকার আহত সাংবাদিক নাজির হোসেন জানান, গতকাল বুধবার (২৬ আগষ্ট) রাতে মারামারির ঘটনার সংবাদ সংগ্রহের জন্য বৃহস্পতিবার (২৭ আগষ্ট) সকালে আধারা বকুলতলা যাই। বকুলতলা ব্রীজের পূর্ব পাশে আসা মাত্র দেখি একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষকের উপর আক্রমণের লক্ষে এগিয়ে আসছে।

সে সময় আমি সঙ্গে থাকা ক্যামেরা বের করে ছবি তুলতে গেলে মৃত জয়নাল সরকারের ছেলে সন্ত্রাসী দাদন সরকারের নেতৃত্বে শরিয়ত, আশিক ও উজ্জলসহ একদল সন্ত্রাসী আমাকে বেদম মারধর করে। এতে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে জানতে পারি মিল্লাত নামের এক ব্যক্তি আমাকে উদ্ধার করে নিরাপদ স্থানে পৌঁছে দেন।

মারাত্মক আহতাবস্থায় নাজির হোসেনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এলে এক্স-রে করানো হয়।

এক্সরে করানোর পর দেখা যায় তাঁর ডান হাতের হাড় ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। বর্তমানে সাংবাদিক নাজির হোসেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান বলেন, সাংবাদিকের উপরে হামলা মাধরের সাথে যারাই জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবেনা। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও তিনি জানান।

Leave a Reply

এই বিভাগের আরো খবর