২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শনিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

মুন্সীগঞ্জে আলোচিত মাদক ব্যবসায়ী জসিমসহ দুইজন গ্রেপ্তার

প্রকাশিতঃ আগস্ট ৫, ২০২০, ৪:২২ অপরাহ্ণ



মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ
মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার আলোচিত মাদক ব্যবসায়ী জসিমসহ দুইজন কে ডিবি পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে মঙ্গলবার (৪ আগস্ট) রাত ২২.৩০ সময় তাদের গ্রেফতার করেন।

তারা হলেন মুন্সিগঞ্জ সদর থানার পশ্চিম দেওভোগ চৌরাস্তার মোড়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোহাম্মদ জসিম উদ্দিন (৩৯) পিতা জাহাঙ্গীর হোসেন ,এ বি এম ইখতিয়াররজত পিতা মৃত মোঃ ইদ্রিস আলী, মোহাম্মদ আরশাদ উদ্দিন (৪০) পিতা মৃত আবুল বাশার মিয়া।

অভিযান পরিচালনা করে তাদের কাছ থেকে ১০০পিস ইয়াবা ট্যাবলেট, দুই বোতল ফেন্সিডিল, নগদ ১৯,২০০ টাকা, মোবাইল ফোন সহ একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।

ইতিপূর্বে তাদেরকে গ্রেফতার করে মুন্সীগঞ্জে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছিল। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং সেবনকারী এদের মধ্যে জসিম এলাকার বেশ কিছু নামী দামী লোকের মাদক বহন করে এবং তাদের সাথে ব্যবসা করে বলে জানা যায়।

থানা সূত্রে জানা যায়,আসামিদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তাদের বিরুদ্ধে ইতিপূর্বে একের অধিক মাদক মামলা রয়েছে। মুন্সিগঞ্জ ডিবি পুলিশের মাদক অভিযান অব্যাহত আছে এবং থাকবে মাদকব্যবসায়ী যত বড়ই হোক না কেন কাউকেই কোন রকম ছাড় দেওয়া হবে না।

Leave a Reply