৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ভূরুঙ্গামারীতে ভারতীয় গরু ব্যবসায়ীদের হামলায় বিজিবি সদস্য আহত

প্রকাশিতঃ জুলাই ৭, ২০২০, ৯:০৮ অপরাহ্ণ



ছবি সংগৃহীত

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম­)­ প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৪টি গরুসহ ৫ ব্যবসায়ীকে আটকের ঘটনায় ভারতীয় গরু ব্যবসায়ীদের হাতে বিজিবির ছয় সদস্য লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বিজিবির এক গোয়েন্দা সদস্যের হাত ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য লালমনির হাট জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৭ জুলাই) সকালে ভূরুঙ্গামারী সরকারি হাসপাতাল রোডের সাদ্দাম মোড়ে লালমনিরহাট বিজিবি ১৫ ব্যাটালিয়নের আওতাধীন ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার বিজিবি ক্যাম্পের টহলরত ছয় সদস্যকে ভারতীয় গরু ব্যবসায়ীরা অতর্কিত হামলা চালিয়ে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। এ সময় তাদের হামলায় একজন বিজিবি সদস্যের হাত ভেঙে যায়। এ ঘটনায় বিজিবি সদস্যদের একটি মোবাইল ফোন খোয়া যায় বলে জানাগেছে।

গুরুত্বর আহত ঐ বিজিবি সদস্যকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর শাহ আলম মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে বিজিবি সদস্যদের লাঞ্ছিত করার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আশাবাদ ব্যক্ত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ভূরুঙ্গামারী থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান ৪টি ভারতীয় গরু সহ ৫ ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply