৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ভূরুঙ্গামারীতে বঙ্গবন্ধুর ম্যুরাল ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ

প্রকাশিতঃ আগস্ট ১২, ২০২০, ৬:১৬ অপরাহ্ণ



ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ আগষ্ট) ২:৩০ মিনিটের সময় উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, অফিসার ইনচার্জ ভূরুঙ্গামারী থানা মুহাঃ আতিয়ার রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

এর আগে তিনি স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ, এনজিও প্রতিনিধি ও উপজেলা পরিষদের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন। পরে উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন, সমাজ সেবা কার্যালয়ে প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে আর্থিক সহায়তা প্রদান সহ করোনা ভাইরাস ও সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ ৪০০ পরিবারের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ত্রান উপহার বিতরণ করেন। মতবিনিময় সভায় তিনি উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা শোনেন এবং পর্যায়ক্রমে তা সমাধানের আশ্বাস দেন।

Leave a Reply