১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ভূরুঙ্গামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন নিহত, আহত ১

প্রকাশিতঃ আগস্ট ২৬, ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ণ



ভূরুঙ্গামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন নিহত, আহত ১। ছবি প্রতীকী

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল চালক নিহত ও অপর এক আরোহী মারাত্মক ভাবে আহত হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৮টায় উপজেলার সোনাহাট ইউনিয়নের ঘুন্টিঘর নামক স্থানে মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলেই প্রাণ হারায় আকছেদ আলি (৩৭) নামের এক যুবক।

নিহত ঐ যুবক উপজেলার বলদিয়া ইউনিয়নের কাশিমবাজার এলাকার আবু বক্করের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, আকছেদ আলি ও তার ভাইরা জিয়ারুল আলম (৩৪) ভূরুঙ্গামারী বাজার থেকে মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিল। রাত আটটার দিকে তারা উপজেলায় সোনাহাট ইউনিয়নের ঘুন্টিঘর নামক স্থানে পৌছলে সামন দিক থেকে আসা একটি ট্রাকের ( ঢাকা মেট্রো ট ১৪-৯০৬২) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আকছেদ আলি ঘটনাস্থলেই নিহত হন এবং জিয়ারুল ইসলামের একটি হাত ভেঙ্গে ও শরীরের বিভিন্ন জায়গায় যখম হয়ে মারাত্মকভাবে আহত হয়।

পরে এলাকাবাসী আহত জিয়ারুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তারা দুজনেই কাঠ ব্যবসায়ী বলে জানা গেছে। এলাকাবাসী ট্রাকটি আটক করতে সক্ষম হলেও তার চালক ও হেলপার পালিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

Leave a Reply