৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ভূরুঙ্গামারীতে একদিনে একই পরিবারের ৩ জনসহ ৫ জন করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ জুলাই ১২, ২০২০, ৯:০৫ অপরাহ্ণ



ভূরুঙ্গামারীতে একদিনে একই পরিবারের ৩ জনসহ ৫ জন করোনায় আক্রান্ত।

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামে­র ভুরুঙ্গামারীতে নতুন করে ৫ জন ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪ জনে।

রবিবার (১২ জুলাই) রাতে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ৫ জনের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তরা হলো ইতি পূর্বে করোনা পজিটিভ সনাক্ত স্বাস্থ্য বিভাগের নারী কর্মীর স্বামী রাশেদুল ইসলাম(৪০), তার সন্তান রাদিফা(৩) ও মিনা (১০) নামের তাদের এক আত্মীয়। তাদের বাড়ী উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানেরখামার গ্রামের থানার পিছনে মহিলা মাদ্রাসা সংলগ্ন রোডে।

অপর দুজন হলো ইউএনও অফিসের অফিস সহকারি (ওয়েজ) নূরুন্নবী সরকার (৫৩) তার বাড়ী পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলায় ও উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর মোস্তাফিজুর রহমান মুকুল (৩৫) তার বাড়ী সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামে।

গত ৭ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠায় উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম জানান, নতুন করে করোনা পজিটিভ সনাক্ত আক্রান্ত ব্যক্তিরা এখন ভালো আছেন। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তাদের শারীরিক অবস্থা ভালো এবং বর্তমানে উপসর্গ বিহীন বলে জানা গেছে।

Leave a Reply