২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

বোনের লাশ দেখতে না দেয়ায় ভাইয়ের মৃত্যু

প্রকাশিতঃ আগস্ট ৬, ২০২০, ৭:৪৫ অপরাহ্ণ




দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের নবাবগঞ্জে বোনের লাশ দেখতে না দেয়ায় হৃদরোগে মা জোহাক আলী (৭৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার বিনোদনগর ইউনিয়নের শ্রীকৃ পুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্র জানায়, উপজেলার দাউদপুর ইউনিয়নের বল্লভপুর জামবাড়ী গ্রামের জোহাক আলীর পাশের ইউনিয়নের ছোট বোন মালেকা বেগম (৫৫) অসুস্থ্যতা জনিত কারণে মারা যান। পরে ভাতিজাসহ ছোটবোনের বাড়িতে গেলে তাকে লাশ দেখতে বাধা দেয়। এতে জোহাক আলী অসুস্থ্য হয়ে পড়লে তাকে নবাবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র আরো জানায়, জোহাক আলীর ভাইয়ের মেয়ে আছমা বেগমের সাথে বোন মালেকা বেগমের ছেলে আল হেলাল বাবুর প্রায় দুই বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। যার কারণে জোহাক আলীকে তার বোনের লাশ দেখতে বাধা দেয়া হয়।

এ ব্যাপারে জোহাক আলীর ছেলে কামরুজ্জামান বাদী হয়ে বুধবার রাতে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় এজাহার নামীয় অভিযুক্ত শ্রীকৃ পুর গ্রামের ফজলুর রহমানের ছেলে আল হেলাল বাবুকে (২৬) গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর