২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

বাবুর মাগফিরাত কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

প্রকাশিতঃ জুলাই ৩১, ২০২০, ৭:১৭ অপরাহ্ণ




নিজস্ব প্রতিনিধি
বিএনপির নির্বাহী কমিটির সদস্য, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মরহুম শফিউল বারী বাবুর মাগফিরাত কামনায় দোয়া মাহফিল করেছেন সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসভাপতি গোলাম সরোয়ারের নির্দেশনায় শুক্রবার বাদ জুমা সিরাজগঞ্জের শাহজাদপুর টাউন জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জাতীয়তাবাদী রাজনীতিতে মরহুম শফিউল বারী বাবুর অবদান, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করতে তার সংগ্রামী ভূমিকা নিয়ে আলোচনা করা হয়। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাতে অংশ নেন উপস্থিত নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় মুসল্লিগণ।

গোলাম সরোয়ারের নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহজাদপুর পৌর বিএনপির আহ্বায়ক অধ্যাপক আবু শামীম, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর বিএনপির সদস্য সচিব মো. আব্দুল আজিজ, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম কুদ্দুস, শাহজাদপুর সরকারি কলেজের সাবেক জিএস এড. কেএম রায়হান, তারেক পরিষদের আহ্বায়ক মো. আনিসুর রহমান, মো. আব্দুস ছামাদ (বাঘা) ও সাবেক ছাত্রনেতা মো. নাদিম প্রমুখ।

উল্লেখ্য যে গত মঙ্গলবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তরুণ এই নেতার আকস্মিক মৃত্যুতে শোকে মূহ্যমান বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply