২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

বরিশালে করোনা উপসর্গে দারোগাসহ তিনজনের মৃত্যু

প্রকাশিতঃ জুন ২৪, ২০২০, ৯:৪১ অপরাহ্ণ



বরিশাল প্রতিনিধি
করোনার উপসর্গ নিয়ে বরিশালে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৩ জন। এ নিয়ে বরিশাল জেলায় সর্বমোট করোনা আক্রান্ত হলেন ১ হাজার ২৮৮ জন এবং মৃত্যু হয়েছে ২৩ জনের। পাশাপাশি সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২২০ জন। বুধবার সকালে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

সূত্রমতে, শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মারা গেছেন ঝালকাঠী সদরের কেফায়েত নগর এলাকার এক নারী (৪০)। ওইদিন দিবাগত রাত সাড়ে ১০টায় একই ওয়ার্ডে নলছিটির তিমিরকাঠী গ্রামের এক ব্যক্তি (৫৬) মারা যান। এছাড়া বরিশাল মেট্রোপলিটন পুলিশের এক সহকারি উপ-পরিদর্শকের (৫৩) মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করা এএসআই মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) অফিসে কর্মরত ছিলেন। তিনি জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামের বাসিন্দা। ১৯৮৯ সালের ১৪ মে তিনি পুলিশ বাহিনীতে যোগদান করেন।

সহকারি পুলিশ কমিশনার (এসি) প্রকৌশলী শাহেদ হোসেন চৌধুরী জানান, ওই পুলিশ সদস্যের আগে থেকেই লিভারের সমস্যা, ডায়বেটিক ও হার্টে রিং পরানো ছিলো। এরই মধ্যে গত ১৬ জুন রাতে জ্বর, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা নিয়ে প্রথমে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন রাতেই তাকে সড়কপথে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সূত্রে আরো জানা গেছে, মৃত প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত নগরীতে ৯৭৭ ও সদর উপজেলা ৩৮ জন, বাকি ৯টি উপজেলায় ২৭৩ জন করোনায় আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর