৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | সোমবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

বগুড়ায় একদিনে চার জনের মৃত্যু, আক্রান্ত ৭৩

প্রকাশিতঃ জুলাই ২, ২০২০, ৫:১৬ অপরাহ্ণ



বগুড়া প্রতিনিধি
বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে চার জানের মৃত্যু ও নতুন করে ৭৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার বগুড়ার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, করোনায় আক্রান্তে হয়ে ধুনট পৌর আওয়ামী লীগের আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আশেকুর রশিদ হেলাল (৬২), সিরাজগন্জ জেলার রায়গন্জ উপজেলার ধানগড়ার ব্যবসায়ী আলতাব হোসেন (৬১), বগুড়া শহরের পালশা মধ্যপাড়ার মৃত আজিম উদ্দিনের স্ত্রী রওশন আরা (৬৫), জেলার সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের গণকপাড়ার বাসিন্দা ও একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা মাসুদ আলম (৫৪) করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তাদের প্রত্যেককে স্বাস্থবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক মহসীন আলম জানান, ধুনট পৌর আওয়ামী লীগের আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আশেকুর রশিদ হেলাল করোনা পরীক্ষার পর পজিটিভ ফলাফল এলে প্রথমে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৩ জুন ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বৃহস্পতিবার ভোররাত ৩ টায় তিনি মারা যান।

এদিকে বগুড়ায় একদিনে আরো ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ৩৯ জন, দুপচাঁচিয়ায় ১৪ জন, সারিয়াকান্দিতে ৫ জন, শিবগঞ্জে ৩ জন, কাহালুতে ৩ জন, ধুনটে ৩ জন, শেরপুরে ২ জন, শাজাহানপুর , গাবতলী , আদমদীঘি ও সোনতলায় একজন করে।

জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৩ হাজার ৫২ জন। সুস্থ হয়েছেন ৮০২ জন ও মারা গেছেন ৬৫ জন করোনা আক্রান্ত রোগী। এছাড়াও আইসোলেশন ও হোম আইসোলেশনে ২ হাজার ১৯৭ জন চিকিৎসাধিন রয়েছেন।

Leave a Reply