৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে ৯শ’ অতিক্রম করলো করোনা আক্রান্ত

প্রকাশিতঃ জুলাই ৫, ২০২০, ২:২৭ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীতে ৯শ’ অতিক্রম করলো করোনা আক্রান্তের সংখ্যা। রোববার নতুন করে আরো ১০ জনের দেহে করোনা শনাক্তের পর আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৯০২ জনে।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ জানান, এ দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ৫৬ জনের প্রতিবেদন আসে। সেখানে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৩ জন, দাগনভূঞায় ৫ জন, সোনাগাজীতে িএকজন ও ছাগলনাইয়ায় একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় ৫৮ জন করোনা থেকে সুস্থ হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, শুক্রবার পর্যন্ত ৫ হাজার ২২৪ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ৫৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৯০২ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫৪ জন, সোনাগাজীতে ১৫১ জন, দাগনভূঞায় ১৯১ জন, ছাগলনাইয়ায় ১১৩ জন, ফুলগাজী ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬২১ জন।

Leave a Reply