৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার দুই

প্রকাশিতঃ জুলাই ২৪, ২০২০, ৩:৪৪ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুলাই ২৪, ২০২০, ৫:৩২ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীতে পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার দিনগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী সদর উপজেরার শর্শদীর তাকিয়া বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এসময় ওই বাড়ির মৃত আলী আশরাফের ছেলে মো. মাহাবুবুল হককে আটক করে। তার বিরুদ্ধে বিদেশ নেয়ার কথা বলে ৪ লাখ ৪০ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগে ফেনী মডেল থানায় মামলা রয়েছে।

একই দিন রাতে ফেনীর মহিপাল মুন সুপার শপের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি একটি চটের বস্তা ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করে তল্লাসি চালিয়ে ওই চটের বস্তা থেকে টেপ মোড়ানো চারটি প্যাকেট থেকে ১৮ কেজি ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেফতার কৃত মো. বাবলু মিয়া (২৫) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পাঁচড়া এলাকার মো. সিরাজ মিয়ার ছেলে।

জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদাক এনে নোয়াখালীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকের মূল্য ৪ লাখ ৭ হাজার টাকা।

ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার ও উদ্ধারকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তানর করা হয়েছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর