২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী

প্রকাশিতঃ অক্টোবর ২০, ২০২০, ১২:০০ অপরাহ্ণ



ফেনীতে বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী। ছবি সংগৃহীত

ফেনী প্রতিনিধি:
ফেনী শহরের বিসিক শিল্প নগরী এলাকায় বান্ধবীর কাছে বেড়াতে এসে রবিবার রাতে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় পুলিশ সোমবার দুজনকে আটক করেছে।

তারা হলেন-চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ধর্মপুর এলাকার সমীর শীলের ছেলে ও শহরের হাজারী রোডের একটি সেলুন দোকানের কর্মচারী ছোটন ও লক্ষ্মীপুরের কমলনগর থানার মো. সাদেকের ছেলে রিকশাচালক মো. রিয়াদ।

জানা গেছে, রাঙ্গামাটি সদর উপজেলার ১৮ বছর বয়সী ওই তরুণী চট্টগ্রামের বোনের বাসা থেকে রবিবার রাতে ফেনী শহরের বিসিক শিল্প নগরী এলাকায় এক বান্ধবীর কাছে বেড়াতে আসে। রাত ১১টার দিকে মহিপালে বাস থেকে নেমে রিয়াদের রিকশায় ওঠে সে। রিয়াদ তাকে বিভিন্নস্থানে ঘুরিয়ে রাত ২টার দিকে শহরের দেওয়ানগঞ্জ মুক্তার বাড়ি সংলগ্ন ডেকোরেশন দোকানের সামনে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তাকে সালাহউদ্দিন মোড় সংলগ্ন কাঠবেল্লা এলাকায় নামিয়ে দিয়ে চলে যায় এবং রাত সাড়ে ৩টার দিকে ছোটন শীল তার বান্ধবীর কাছে পৌঁছে দেয়ার কথা বলে দেওয়ানগঞ্জের অদূরে ফতেহপুর যাওয়ার সড়কের কালভার্টের পাশে একটি দোকানে নিয়ে ধর্ষণ করে।

এদিকে ফেনী মডেল থানার এএসআই ফিরোজ আহমেদ জানান, নির্যাতিতা তরুণীর দেয়া তথ্যমতে আবুল খায়ের ম্যাচ ফ্যাক্টরিতে চাকরি করে তার এমন কোনো বান্ধবীর খোঁজ পাওয়া যায়নি।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) আদিল মাহমুদ জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ফেনী জেনারেল হাসপাতালে ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তার দেয়া তথ্যমতে দুজনকে আটক করা হয়েছে। ইউএনবি

Leave a Reply