১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে ডাকাতের হামলায় বৃদ্ধা নিহত, দু’নারীর শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশিতঃ জুলাই ৯, ২০২০, ৩:২৩ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুলাই ৯, ২০২০, ৫:০৬ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীর ছনুয়ায় ডাকাতের হামলায় সকিনা বেগম নামে এক বৃদ্ধা (৬০) নিহত হয়েছে। এসময় দু’নারীকে শ্লীলতাহানির ঘটনাও ঘটেছে। বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের পশ্চিম ছনুয়া রেহান উদ্দিন ভুঞা বাড়ীতে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও সকিনা বেগমের ছেলে আশরাফুল ইসলাম জানান, একদল ডাকাত ডাকাতির উদ্যোশ্যে বাড়ীতে হানা দেয়। এসময় সকিনা বেগমসহ ঘরের দুইগৃহবধুকে গামছা দিয়ে হাত পা বেধে ঘরের কক্ষে আটকে রাখে। একপর্যায় বৃদ্ধা সকিনা বেগম চিৎকার করলে তার উপর ডাকাতরা হামলা চালালে তিনি ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। একইসময় তার সাথে থাকা দু’নারীকে শ্লীলতাহানি করে ডাকাত সদস্যরা। পরে বাড়ী থেকে ৪ ভরি স্বর্ণ, নগদ ১০ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নেয় তারা।

ফেনী মডেল থানার পরিদর্শক আলমগীর হোসেন জানান, পুলিশ সুপার নুরুন্নবী নেতৃত্বে ওসিসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। ডাকাতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

তিন আরো বলেন, নিহত সকিনা বেগমের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত সকিনা বেগম ওই এলাকার মৃত কবির উদ্দিনের স্ত্রী।

Leave a Reply