২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে আরো ২২ জনের দেহে করোনা শনাক্ত

প্রকাশিতঃ জুলাই ৮, ২০২০, ৫:৩৩ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীতে আরো ২২ জনের দেহে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। বুধবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এ দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১১৩ জনের প্রতিবেদন আসে। সেখানে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৬জন, দাগনভূঞায় ৪জন, সোনাগাজীতে ৫জন, পরশুরামে ৫জন ও ফুলগাজীতে ১ জন ও অন্যান্য উপজেলার ১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়াও ওই দিন আরো ৫জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, সোমবার পর্যন্ত ৫ হাজার ৪৮১ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ২৬৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৯৫৫ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৭৩ জন, সোনাগাজীতে ১৬৩ জন, দাগনভূঞায় ১৯৯ জন, ছাগলনাইয়ায় ১১৪ জন, ফুলগাজী ৪৮ জন ও পরশুরামে ৪৪ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৪ জন রোগী রয়েছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৯ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৫৯ করোনা আক্রান্ত রোগী।

Leave a Reply