৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে আরো ১৬ জনের দেহে করোনা পজেটিভ

প্রকাশিতঃ জুলাই ৪, ২০২০, ৩:০৩ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুলাই ৪, ২০২০, ৩:৫৫ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীতে আরো ১৬ জনের দেহে প্রাণঘাতি করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য জানান। সর্বশেষ তথ্যানুযায়ী ফেনীতে এখন পর্যন্ত ৮৯২ জনের দেহে করোনা পাওয়া গেছে।

তিনি জানান, এ দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১৫৫ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৫ জন, দাগনভূঞায় ৩ জন, সোনাগাজীতে ২ জন, ছাগলনাইয়ায় ৩ জন ও ফুলগাজীতে ৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৫ জন করোনা থেকে সুস্থ হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, শুক্রবার পর্যন্ত ৫ হাজার ১৪৪ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮৯২ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৫১ জন, সোনাগাজীতে ১৫০ জন, দাগনভূঞায় ১৮৬ জন, ছাগলনাইয়ায় ১১২ জন, ফুলগাজী ৪৪ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে।

জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৬৩ জন।

Leave a Reply

এই বিভাগের আরো খবর