২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে আরো ১৬ জনের দেহে করোনা শনাক্ত

প্রকাশিতঃ জুলাই ২৬, ২০২০, ২:৪০ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীতে নতুন করে আরো ১৬ জনের দেহে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। রোববার জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাব থেকে ৫৭ জনের প্রতিবেদন আসে। এর মধ্যে ১৬ জনের করোনা পজেটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ১ জন, দাগনভূঞায় ৪জন, ছাগলনাইয়ায় ৩জন ও পরশুরামে ৮ জন রয়েছে। জেলায় নতুন করে একজনের মৃত্যু হয়েছে।

তিনি জানান, সোমবার পর্যন্ত ৬ হাজার ৫০৮ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৬ হাজার ৩৯১ জনের নমুনা প্রতিবেদন পাওয়া গেছে।

জেলায় এ পর্যন্ত ১ হাজার ২১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৪৫৪ জন, সোনাগাজীতে ১৯৪ জন, দাগনভূঞায় ২৫০ জন, ছাগলনাইয়ায় ১৪৪ জন, ফুলগাজী ৭০ জন ও পরশুরামে ৭৮ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ২০ জন রোগী রয়েছে। এদের মধ্যে ৭৫৯ জন সুস্থ হয়ে বাসায় ফিরেছে ও ২৯ জনের মৃত্যু হয়েছে।

Leave a Reply