১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে আরো ১৫ জনের দেহে করোনা

প্রকাশিতঃ জুলাই ২, ২০২০, ২:২৬ অপরাহ্ণ



ফেনী প্রতিনিধি
ফেনীতে আরো ১৫ জনের দেহে প্রাণঘাতি করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য জানান। সর্বশেষ তথ্যানুযায়ী ফেনীতে এখন পর্যন্ত ৮৬৭জনের দেহে করোনা পাওয়া গেছে।

তিনি জানান, এ দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১০৮ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় ১৭ জন সুস্থ হয়েছেন। তবে কোন মৃত্যু হয়নি। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৭জন, সোনাগাজীতে ২জন, দাগনভূঞায় ২জন, ছাগলনাইয়া ৩ জন ও পরশুরামে এবজনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, বৃহস্পতিবার পর্যন্ত ৫ হাজার ৮৬ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ৮১৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮৬৭ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৪৪ জন, সোনাগাজীতে ১৪১ জন, দাগনভূঞায় ১৮৩ জন, ছাগলনাইয়ায় ১০৯ জন, ফুলগাজী ৪১ জন ও পরশুরামে ৩৬ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৭ জন।

Leave a Reply