৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে আরো ১৫ জনের দেহে করোনা

প্রকাশিতঃ জুলাই ১৪, ২০২০, ৪:৪৪ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীতে নতুন করে আরো ১৫ জনের দেহে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে দাগনভূঞায় ৬জন, সোনাগাজীতে একজন, ছাগলনাইয়ায় ৬জন, পরশুরামে একজন ও ফুলগাজীতে একজনের মধ্যে করোনা ধরা পড়েছে। এদের মধ্যে ৬৮৫ জন সুস্থ হয়ে বাসায় ফিরেছে ও ২৩ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ, মঙ্গলবার নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ৩৬ জনের প্রতিবেদন আসে। এর মধ্যে ১৫ জনের করোনা পজেটিভ আসে।

তিনি জানান, মঙ্গলবার পর্যন্ত ৫ হাজার ৮৯০ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ৬৬৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। রোববার নতুন করে আরো ৬১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

এ পর্যন্ত জেলায় ১ হাজার ৪৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৪০১ জন, সোনাগাজীতে ১৭৪ জন, দাগনভূঞায় ২২০ জন, ছাগলনাইয়ায় ১২৫ জন, ফুলগাজী ৫৫ জন ও পরশুরামে ৫৪ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৫ জন রোগী রয়েছে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর