২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ফেনীতে আরো ১৪ জনের দেহে করোনা

প্রকাশিতঃ জুলাই ৯, ২০২০, ৩:০৭ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুলাই ৯, ২০২০, ৫:০৫ অপরাহ্ণ




ফেনী প্রতিনিধি
ফেনীতে আরো ১৪ জনের দেহে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এ দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১০৬ জনের প্রতিবেদন আসে। সেখানে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৫জন, দাগনভূঞায় ৮জন ও ফুলগাজীতে একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়াও ওই দিন আরো ৫জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, সোমবার পর্যন্ত ৫ হাজার ৫৫৬ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ৩৭০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৯৬৯ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৭৮ জন, সোনাগাজীতে ১৬৩ জন, দাগনভূঞায় ২০৭ জন, ছাগলনাইয়ায় ১১৪ জন, ফুলগাজী ৪৯ জন ও পরশুরামে ৪৪ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৪ জন রোগী রয়েছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৯ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৬৫ করোনা আক্রান্ত রোগী।

Leave a Reply