৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

পুঠিয়া খাদ্য গুদাম কর্মচারীদের ঈদ বোনাসের টাকা গায়েব

প্রকাশিতঃ জুলাই ২২, ২০২০, ৭:৪৩ অপরাহ্ণ




রাজশাহী প্রতিনিধি
রাজশাহীর পুঠিয়া উপজেলা খাদ্য গুদামের কর্মচারিদের ঈদ বোনাসের টাকা রহস্যজনক ভাবে চুরি হওয়ার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে উপজেলা সদরের খাদ্য গুদামের আফিস কক্ষের বারান্দায় এ ঘটনা ঘটে। এতে গুদামের কর্মকর্তা কর্মচারিদের মাঝে বোনাসের এই টাকা গায়েব করা হয়েছে বলে গুঞ্জন চলছে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সূত্রে জানা গেছে, অফিস সহকারী বিলকিস আক্তার বুধবার দুপরে সোনালী ব্যাংক পুঠিয়া শাখা থেকে ৮৮ হাজার ৯৯০ টাকা উত্তোলন করেন। টাকা গুলো খাদ্য গুদামের কর্মচারিদের ঈদ বোনাসের জন্য বরাদ্দ ছিল। এরপর তিনি টাকা গুলো তার ব্যাগের মধ্যে নিয়ে গুদামে যান। পরে সেখানে গিয়ে দেখেন ব্যাগের ভেতরে কোনো টাকা নেই।

এ বিষয়ে খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, ব্যাংক থেকে টাকা নিয়ে আসার পথে দু’জন অপরিচিত লোক বিলকিস আক্তারের গায়ে কাদা লেগেছিল বলে তাকে ধুয়ে আসার পরামর্শ দিয়েছিল। এরপর সে তাদের কথায় কোনো কর্ণপাত না করে গুদামে এসে আমাদের বলেন ব্যাগে কোনো টাকা নেই।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, টাকা হারিয়ে যাওয়ার বিষয়ে বিলকিস আক্তার নামে খাদ্য নিয়ন্ত্রক অফিসের একজন কর্মচারী অভিযোগ দিয়েছেন। ব্যাগের ভেতর থেকে টাকা উধাওয়ের বিষয়টি রহস্যজনক। তবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

এই বিভাগের আরো খবর