২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

পিএসজি থেকে থিয়াগো সিলভাকে দলে নিচ্ছে চেলসি

প্রকাশিতঃ আগস্ট ২৫, ২০২০, ৭:২৮ অপরাহ্ণ



পিএসজি থেকে থিয়াগো সিলভাকে দলে নিচ্ছে চেলসি। ছবি সংগৃহীত

ক্রীড়া ডেস্ক:
পিএসজি থেকে ফ্রি ট্রান্সফার সুবিধায় দুই বছরের চুক্তিতে চেলসিতে যোগ দিতে যাচ্ছেন থিয়াগো সিলভা। একটি সূত্র ইএসপিএন’কে এই তথ্য নিশ্চিত করেছে।

পিএসজি অধিনায়ক সিলভার সাথে ফরাসি চ্যাম্পিয়দের চুক্তি মৌসুমের সাথে সাথে শেষ হয়ে গিয়েছিল। যদিও চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বের জন্য তিনি চুক্তি কিছুদিনের জন্য বৃদ্ধি করেছিলেন। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ফাইনালে ১-০ গোলের পরাজয়ের মাধ্যমে সেই চুক্তিও শেষ হয়ে গেছে সিলভার। পার্ক ডি প্রিন্সেসের সাথে আট বছরের সম্পর্ককে আর বাড়াতে রাজী হননি এই ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাক।

ইতোমধ্যেই চেলসির সাথে ব্যক্তিগত টার্মস এন্ড কন্ডিশনে একমত পোষন করেছেন সিলভা। যদিও চুক্তি সম্পর্কে বিস্তারিত কিছুই জানা যায়নি। এ সম্পর্কে তার চেলসি বস ফ্র্যাংক ল্যাম্পার্ডের সাথে আলোচনার কথা রয়েছে।

এদিকে ৫০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিস্টার সিট থেকে বেন চিলওয়েলকে দলে ভেড়ানোর আশা করছে চেলসি। এবারের ট্রান্সফার উইন্ডোতে এটাই হতে পারে চেলসির জন্য সবচেয়ে বড় সুখবর। তাছাড়া বায়ার্ন লেভারকুসেন থেকে কেই হাভার্টজকেও নেবার বিষয়টি প্রায় চূড়ান্ত হয়ে গেছে। ইতোমধ্যেই দলে যোগ দিয়েছেন টিমো ওয়ার্নার ও হাকিম জিয়েচ।

৩৫ বছর বয়সী সিলভা মনে করেন আরো তিন থেকে চার বছর ইউরোপীয়ান সর্বোচ্চ পর্যায়ে খেলার যোগ্যতা তার রয়েছে। এ কারনেই তিনি চেলসির সাথে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছিলেন এবং ব্লুজরা সেটা মেনে নিয়েছে। পিএসজি বস থমাস টাচেল তাকে প্যারিসেই রেখে দিতে চেয়েছিলেন। কিন্তু ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো সিলভার বিপক্ষে ছিলেন। সূত্রমতে জানা গেছে ফিওরেন্তিনার কাছ থেকেও দুই বছরের চুক্তির প্রস্তাব পেয়েছিলেন সিলভা। কিন্তু সিরি-এ ক্লাবটির পরিবর্তে চেলসিতেই যোগ দেবার সিদ্ধান্ত নেন এই ব্রাজিলিয়ান তারকা। বাসস

Leave a Reply