২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

নাগরপুরে আশ্রয়ন প্রকল্পের উদ্ধোধন করলেন এমপি টিটু

প্রকাশিতঃ নভেম্বর ১৪, ২০২০, ৩:২২ অপরাহ্ণ | শেষ আপডেটঃ নভেম্বর ১৪, ২০২০, ৫:০৭ অপরাহ্ণ



নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
মুজিববর্ষে দেশের একটি মানুষকেও গৃহহীন না রাখার প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে টাঙ্গাইলের নাগরপুরে পাকুটিয়া ইউনিয়নের রাউতারা গ্রামে উদ্ধোধন করা হলো নতুন আশ্রয়ন প্রকল্প।

অসহায় ভূূমিহীন মানুষদের কে এই প্রকল্পের আওতায় এনে জমি সহ একটি করে ঘর দেওয়া হবে।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফরেন্সের মাধ্যমে উপজেলার ১০টি ইউনিয়নে পৃথক ভাবে ৩০টি গৃহহীন পরিবারের জন্য নির্মিত আশ্রয়ন প্রকল্পের শুভ উদ্ধোধন করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

আশ্রয়ন প্রকল্প উদ্ধোধন কালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা রাখেন, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিক প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, ছাত্র লীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক মো. আনিসুজ্জামান তুহিন, গয়হাটা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মো. রাজিব আহম্মেদ রাজু সহ ইউনিয়ন নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান বলেন, মুজিববর্ষে অঙ্গীকার আশ্রয় হীন থাকবে না কোন পরিবার। আমরা আপাতত নতুন করে ১০টি ইউনিয়নের ৩০টি পরিবারকে জমি সহ একটি করে ঘর করে দিচ্ছি। আজ পাকুটিয়া ইউনিয়নের রাউতারা গ্রামে নতুন আশ্রয়ন প্রকল্পে ৩টি পরিবারের জন্য গৃহ নির্মানের কাজ শুরু করা হলো। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা দেশে গৃহহীনদের তালিকা করে পর্যায় ক্রমে সবাইকে এই প্রকল্পের আওতায় আনবেন।

Leave a Reply