২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

দিনাজপুরে দু’জনের লাশ উদ্ধার

প্রকাশিতঃ জুন ২২, ২০২০, ৮:৩৩ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুন ২২, ২০২০, ৯:৪২ অপরাহ্ণ



দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একজনের লাশ সদর উপজেলার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা ও আরেজনের লাশ সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের মাধবপুর বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

দিনাজপুর কোতয়ালি থানার এসআই মিজানুর রহমান জানান, সোমবার সকালে সদর উপজেলার সুন্দরা সীমান্ত এলাকায় একজনের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও বিজিবি সীমান্তবর্তী এলাকায় গিয়ে লাশ উদ্ধার করে। লাশের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। নিহত ব্যক্তির নাম আনারুল ইসলাম (৩৫)। তিনি সুন্দরা স্বরসতীপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে। ভারত ও বাংলাদেশের সুন্দরা জুলকাপাড়া সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে তার লাশটি পাওয়া যায়।

এদিকে কোতয়ালি থানার এসআই আলমগীর হোসেন জানান, সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের মাধবপুর বাজারের পশ্চিমে সন্যাসীতলা শ্মশানঘাট এলাকায় বড়ডারা খালে একজনের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানি থেকে লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তির বয়স ৩০ থেকে ৩৫ বছর হবে জানিয়ে তিনি বলেন, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তার নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply