২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ১

প্রকাশিতঃ জুন ২৩, ২০২০, ৫:৩৭ পূর্বাহ্ণ



দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের সদর উপজেলার কমলপুর এলাকায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ একজন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প সূত্রে জানায়, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে তৎপর থাকে এবং অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর ভারপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি আভিযানিক দল সোমবার (২২ জুন) বিকেলে দিনাজপুর জেলার সদর উপজেলার ১০ নং কমলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের অন্তর্গত জনতার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

এসময়, তার কাছ থেকে ৫০ (পঁঞ্চাশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃত হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলাধীন গহনগাছী এলাকার মোঃ মহসীন আলীর ছেলে মোঃ মোক্তার (২৭)।

সূত্রে আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন।

র‌্যাব বাদী হয়ে আটককৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে পঁচাত্তর টিভিকে জানিয়েছেন র‌্যাব- ১৩, দিনাজপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুন।

Leave a Reply