২১শে অক্টোবর, ২০২০ ইং | বুধবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

দিনাজপুরে অভিযানে হেরোইন ইয়াবাসহ আটক ৩

প্রকাশিতঃ ফেব্রুয়ারি ৪, ২০২০, ৮:৩৬ অপরাহ্ণ



দিনাজপুরে অভিযানে হেরোইন ইয়াবাসহ আটক ৩। ছবি সংগৃহীত

দিনাজপুর জেলা প্রতিনিধি:

দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলার সীমান্তবর্তী উপজেলা বিরামপুর ও হাকিমপুরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও হিরোইনসহ ৩ জন মাদক কারবারীকে আটক করেছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহকারি পরিচালক মো. রাজিউর রহমানের এর নেতৃত্বে বিরামপুর ও হাকিমপুর উপজেলায় পৃথক ৩টি অভিযান চালিয়ে ৫০ গ্রাম হেরোইন ও ১৫০০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়।

সূত্র আরো জানায় , গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) ভোর থেকে বিকেল পর্যন্ত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহকারি পরিচালক মো. রাজিউর রহমানের এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সদস্যরা পৃথক অভিযান পরিচালনা করে।

অভিযানে দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর (হিলি) উপজেলার হাকিমপুর টু দিনাজপুর পাকা রাস্তায় অটো রিক্সা যোগে বিরামপুরের পূর্ব জগন্নাথপুর এলাকা থেকে ৫০ গ্রাম হেরোইন সহ জনি (৩০) কে আটক করা হয়। সে দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন পূর্ব জগন্নাথপুর এলাকার মো. মতিয়ার রহমানের ছেলে।

অপরদিকে হাকিমপুর (হিলি) টু বিরামপুর রোডের বেগমপুর বিলেরপার নামক এলাকায় দিনাজপুর গামী একটি যাত্রীবাহী বাসে সন্দেহ ভাজন যাত্রীবেশে থাকা মাদক কারবারি এরশাদ (৩০) কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার সীমান্তের কাঁটাতার ঘেঁষা গ্রাম বাঘমারা এলাকার মো. গুলজার মন্ডলের পুত্র।

এছাড়া দিনাজপুরের বিরামপুর উপজেলার সীমান্ত এলাকা দাউদপুর টু কাটলা রাস্তা দিয়ে টিভিএস এ্যাপাচি মোটর সাইকেল যোগে যওয়ার সময় মোটর সাইকেল আরোহী সাদ্দাম হোসেন (২৭) কে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন দক্ষিণ দাউদপুরের সমতুল্লাপাড়া এলাকার মো. মকবুল হোসেন এর ছেলে।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ৮ (গ) এবং ৩৬ (১) এর ১০ (খ) ধারায় পৃথক ভাবে দিনাজপুরের হাকিমপুর ও বিরামপুর থানায় ৩টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে পঁচাত্তর টিভিকে নিশ্চিত কররেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহকারি পরিচালক মো. রাজিউর রহমান।

Leave a Reply