৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

টাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু

প্রকাশিতঃ জুলাই ১০, ২০২০, ৪:২২ অপরাহ্ণ




টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে আরো তিনজনের মৃত্যু হয়েছে। তাদরে বাড়ি টাঙ্গাইল সদর, গোপালপুর ও ধনবাড়ি উপজেলায়। এ নিয়ে জেলায় মারা গেলেন ২০ জন। টাঙ্গাইলে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩১ জন। শুক্রবার পর্যন্ত জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৮৩ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৭৫ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৩৮৮ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, নতুন আক্রান্ত ৩১ জনের মধ্যে টাঙ্গাইল সদরে সর্বোচ্চ ১৪ জন, সখিপুরে পাঁচজন, মির্জাপুর, মধুপুর ও দেলদুয়ারে তিনজন করে, গোপালপুরে দুইজন এবং ধবাড়িতে রয়েছেন একজন। এরমধ্যে টাঙ্গাইল সদর, গোপালপুর ও ধনবাড়িতে একজন করে মারা গেছেন।
নতুন আক্রান্তদের মধ্যে সখিপুর পৌর মেয়রের স্ত্রী, পুত্রবধূ (চিকিৎসক) ও তার চার বছরের ছেলে এবং মেয়রের গাড়িচালক রয়েছেন। সখিপুর পৌরসভার মেয়র করোনায় আক্রান্ত হয়ে আগে থেকেই ঢাকায় চিকিৎসাধীন আছেন। এছাড়া টাঙ্গাইল জেনারেল হাসপাতালের একজন নার্স, ইসলামী ব্যাংক টাঙ্গাইল শাখার চারজন ও মধুপুর শাখার একজন কর্মকর্তা এবং দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রয়েছেন নতুন আক্রান্তদের তালিকায়।

এ পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ২৬৯ জন, টাঙ্গাইল সদরে ১৯৪ জন, ভূঞাপুরে ৩১ জন, ঘাটাইলে ৩১ জন, নাগরপুরে ৪১ জন, মধুপুরে ৪৯ জন, সখিপুরে ৩৪ জন, গোপালপুরে ৩৯ জন, দেলদুয়ারে ৪৬ জন, ধনবাড়িতে ২৯ জন, কালিহাতীতে ৪৪ জন এবং বাসাইলে ১৪ জন।

করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের মধ্যে মির্জাপুরে পাঁচজন, টাঙ্গাইল সদরে পাঁচজন, ঘাটাইলে দুইজন, ধনবাড়িতে দুইজন, গোপালপুর, দেলদুয়ার, ভূঞাপুর, সখিপুর, মধুপুর ও বাসাইলে একজন করে রয়েছেন।

Leave a Reply