২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বুধবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

চট্টগ্রামে করোনার নমুনা পরীক্ষার ফল মিলবে অনলাইনে

প্রকাশিতঃ জুন ২১, ২০২০, ৬:৪৫ অপরাহ্ণ | শেষ আপডেটঃ জুন ২১, ২০২০, ৬:৪৭ অপরাহ্ণ



চট্টগ্রামে করোনার নমুনা পরীক্ষার ফল মিলবে অনলাইনে।

চট্টগ্রাম প্রতিনিধি:
প্রাণঘাতী করোনা ভাইরাসের নমুনা জমা দেওয়ার পর ফলাফল পেতে ভোগান্তি থেকে মুক্তি পাওয়ার উপায় হিসাবে আজ থেকে চট্টগ্রামে চালু হল নতুন ওয়েবসাইট।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে এক প্রেস রিলিজে জানান, চট্টগ্রামে নমুনা পরীক্ষার ফলাফল জানতে আজ থেকে চালু হল নতুন ওয়েবসাইট www.ysab.info ওয়েবসাইটে প্রবেশ করে নমুনা প্রদানের সময় যে মোবাইল নাম্বারটি ব্যবহৃত হয়েছিল সেটি দ্বারা অতি সহজেই কোভিড-১৯ ফলাফল জানা যাবে।

একই সাথে পজিটিভ বা নেগেটিভ ফলাফল প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী করণীয় সম্পর্কে একটি নির্দেশনা প্রদর্শিত হবে।

বিশেষতঃ উল্লেখ্য ডা. সেখ ফজলে রাব্বি, সিভিল সার্জন, চট্টগ্রামের সার্বিক উৎসাহ ও অনুপ্রেরণায়, ডাঃ মোঃ আসিফ খান, ডেপুটি সিভিল সার্জন, চট্টগ্রামের পরিকল্পনা ও সার্বিক তত্বাবধানে চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ” Young Social Activism Board” এর পক্ষে ডাঃ হামিদ হোসাইন আজাদ এবং সফটওয়্যার ডেভেলপার কায়সার আহমদ এ ওয়েব সাইডের কারিগরি সহযোগীতা প্রদান করেছেন। প্রতিদিন কোভিড-১৯ ল্যাব সমুহ হতে প্রাপ্ত পরীক্ষার ফলাফলগুলি এ ওয়েবসাইটে আপলোডের জন্য ধ্রুব ধরের নেতৃত্বে ১৫ জনের একটি স্বেচ্ছাসেবী দল কাজ করে যাচ্ছে।

সিভিল সার্জন ডাঃ সেখ ফজলে রাব্বি চট্টগ্রামের সর্বস্তরের জনসাধারণকে এ ওয়েব সাইট ব্যবহারের মাধ্যমে কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফলাফল জেনে নেওয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply