২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ঘোড়াঘাটে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ট্রাক জব্দ, গ্রেফতার ২

প্রকাশিতঃ জুলাই ২৫, ২০২০, ৩:২২ অপরাহ্ণ



ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ভারতীয় আমদানিকৃত নিষিদ্ধ ১৭১ বোতল ফেনসিডিলসহ ২ জন কে গ্রেফতার ও ১টি ট্রাক জব্দ করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা যায়, শনিবার (২৫ জুলাই) দিবাগত রাত ১ঃ৩০ মিনিটে উপজেলার রানিগঞ্জ বাজার হইতে দামুদরপুর শৌলা পর্যন্ত রাত্রিকালীন রনপাহাড়া ডিউটি করাকালে, ১নং বুলাকিপুর ইউপি অন্তর্গত কলাবাড়ী ব্রীজে চেকপোস্টের মাধ্যমে সাব-ইন্সপেক্টর মোঃ সারোয়ার জাহানের ও সঙ্গীয় ফোর্সসহ, দিনাজপুর দিক হইতে ঘোড়াঘাট অভিমুখে দ্রুত গতিতে একটি মাল বোঝাই ট্রাক আসায় ট্রাকটিকে থামানোর সিগনাল দিলে উক্ত ট্রাকটি যাহার রেজিঃ নং – ঢাকা মেট্রো-ট-১৪-৪৭৩৮ থামাইয়া চালক ও হেলপার পালানোর চেষ্টা করলে তাদের ২ জন কে আটক করা হয়।

লোকজন সম্মুখে জিজ্ঞাসাবাদের পর তাদের বর্ণিত তথ্যর ভিত্তিতে উক্ত ট্রাক চেকিং করে ড্রাইভারের সিটের পেছনে থাকা কেবিনে একটি চটের বস্তা ভর্তি ১৭১ বোতল আমদানী নিষিদ্ধ ফেনসিডিল এবং ২১০ বস্তা ভুট্টা সহ ট্রাকটি জব্দ করে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো, মোঃ শামীম মিয়া বাবু (২২), পিতা মোঃ নূরনবী ও মোঃ শাহিন মিয়া (২১), পিতা মোঃ আব্দুল হাকিম, উভয় সাং- মহতুল্যাপুর, থানা- কোতয়ালী, জেলা – দিনাজপুর।

এ ব্যাপারে আসামীর বিরুদ্ধে ১৯৭৪ ইং সালের বিশেষ ক্ষমতা আইনের ফেনসিডিল চোরাচালানির নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ, জনাব মোঃ আমিরুল ইসলাম। পরবর্তীতে ২৫ জুলাই শনিবার দুপুর ১২ টার দিকে উক্ত আসামীদেরকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply