২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শনিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

গোয়ালন্দে ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ জুন ২১, ২০২০, ৭:১৫ অপরাহ্ণ



রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) ও ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম ওরফে পান্নু মোল্লার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার দৌলতদিয়া বাজার এলাকায় অবস্থিত তার নিজ বাড়ির বসতঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় একটি ইউডি মামলা হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক অশান্তি, মোটা অঙ্কের টাকার ঋণের চাপ ও মাদকাসক্তির কারণে রাশেদুল ইসলাম ওরফে পান্নু মোল্লা ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তবে পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে তিনি জানান।

পুলিশ, মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গোয়ালন্দের ১ নম্বর বেপারীপাড়া গ্রামের ইয়াকুব মোল্লা ওরফে টোকাই মোল্লার ছেলে রাশেদুল ইসলাম ওরফে পান্নু মোল্লা (৪০) প্রথম স্ত্রী ঘরে থাকা সত্বেও এক সন্তানের জনক ওই পান্নু সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে তাঁর পরিবারে অশান্তি সৃষ্টি হয়। পারিবারিক কলহের পাশাপাশি ব্যবসায়ীক নানা করণে দীর্ঘদিন তিনি ঝামেলা পোহাচ্ছিলেন।
ঘটনার দিন শনিবার সকালে পান্নু মোল্লা একা দৌলতদিয়া বাজার এলাকায় অবস্থিত তাঁর নিজ বাড়ির বসতঘরের ভেতরে গিয়ে দরজা বন্ধ করেন। এ সময় বৃদ্ধা মা ও কাজের লোক ছাড়া বাড়িতে আর কেউ ছিলেন না। ওই দিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও ঘুম থেকে জেগে না উঠতে দেখে পান্নুকে অনেক ডাকাডাকি করেন তাঁর মা। কিন্তু তাতে কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই ঘরের দরজা ভেঙে দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামচা পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আছে পান্নু।

এদিকে খবর পেয়ে ওই রাতেই পান্নুর লাশ উদ্ধার করে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে যায় পুলিশ। পরে রবিবার ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

Leave a Reply