২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

‘গরীবের ডাক্তার’ বিউটি করোনা মুক্ত হলেন

প্রকাশিতঃ আগস্ট ২৩, ২০২০, ৫:২০ অপরাহ্ণ




সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জের তাড়াশে ‘গরীবের ডাক্তার’ বলে খ্যাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিউটি পারভীন করোনা হতে মুক্ত হয়েছেন। নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হবার পর সুস্থ হওয়ায় সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।

তাড়াশ হাসপাতাল সুত্রে জানা যায়, গত ৬ আগস্ট বিউটি পারভীনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে পাঠালে ৮ আগস্ট করোনা পজেটিভ রিপোর্ট আসে। সেই থেকে তাড়াশ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। বিউটি পারভীন তাড়াশ হাসপাতালে ১৪ দিন আইসোলেশনে চিকিৎসারত থাকা অবস্থায় গত ২০ আগস্ট তারিখে আবার নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল পি সিআর ল্যাবে পাঠালে ২৩ আগস্ট রোববার তার শরীরে করোনা নেগিটিভ পাওয়া যায়।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার বিউটি পারভীন শুধু স্বাস্থ্য কমপ্লেক্সে নয়, করোনার ঝুঁকি উপেক্ষা কর সকাল থেকে গভীর রাতে মানুষের বাড়ি বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দিয়েছেন। নিজ দায়িত্ববোধ থেকেই তিনি গরীর দুঃখী অসহায় মানুষের সেবা করেছেন ।

এ বিষয়ে তাড়াশের সুশীল সমাজের প্রতিনিধি প্রবীন ও সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু জানান, বিউটি পারভীন তাড়াশ উপজেলার অসহায় দুঃস্থ্য মানুষের চিকিৎসা সেবা দিয়ে অনন্য নজির স্থাপন করেছেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল বিউটি পারভীন বলেন, আমি অনেক দিন যাবৎ করোনায় আক্রান্ত হয়ে আইসোলশনে চিকিৎসাধিন ছিলাম। আল্লাহর রহমতে আপনাদের দোওয়া ও ভালবাসায় করোনা হতে মুক্ত হয়েছি। আমি আবার দরিদ্র ও অসহায় শ্রমজীবী, দিনমুজুর মানুষের সেবায় কাজ করতে চাই।

Leave a Reply