২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | শনিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত

প্রকাশিতঃ আগস্ট ১২, ২০২০, ১২:১২ অপরাহ্ণ



ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক:
বলিউডের খ্যাতিমান অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তিনি ক্যান্সারের চতুর্থ পর্যায়ে (স্টেজ-৪) রয়েছেন।

এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, মঙ্গলবার ‘কিছু চিকিৎসা করানোর জন্য’ কাজ থেকে সংক্ষিপ্ত বিরতি নেয়ার ঘোষণা দেন সঞ্জয়।

অভিনেতা সঞ্জয় দত্তের শরীরে ক্যান্সার শনাক্ত হয়েছে বলে জানায় লীলাবতী হাসপাতালের সূত্র, তবে গণমাধ্যমের সাথে কথা বলার অনুমতি নেই তাদের।

গত ৮ আগস্ট গুরুতর শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন সঞ্জয় দত্ত। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হলেও, নমুনা পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ এর অস্তিত্ব পাওয়া যায়নি।

কিন্তু অন্যান্য পরীক্ষার পর জানা যায় যে তার বুকে ফ্লুইড জমা হয়েছে এবং তিনি চতুর্থ পর্যায়ের ফুসফুস ক্যান্সারে আক্রান্ত।

হাসপাতালের একটি সূত্র জানায়, ‘যখন তাকে হাসপাতালে নিয়ে আসা হয়, তখন তার অক্সিজেন স্যাচুরেশন কম ছিল। তবে তার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ আসার পর ক্যান্সার পরীক্ষা করা হলে সেটি পজিটিভ আসে।’

সঞ্জয় দত্তের চিকিৎসক ডা. জলিল পার্কারের সাথে যোগাযোগ করা হলে রোগীর গোপনীয়তার কথা উল্লেখ করে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি। ইউএনবি

Leave a Reply