২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

কালাইয়ে দুরারোগ্য ১৮ জন রোগীদের চিকিৎসায় ৯ লাখ টাকার চেক বিতরণ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৩০, ২০২০, ৩:৫৬ অপরাহ্ণ



কালাইয়ে দুরারোগ্য ১৮ জন রোগীদের চিকিৎসায় ৯ লাখ টাকার চেক বিতরণ।

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাটের কালাই উপজেলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে ৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। যারা বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত এবং চিকিৎসা করার সামর্থ্য নেই তাদেরকেই সরকারিভাবে প্রতি বছর এই আর্থিক সহযোগিতা করে থাকে সমাজসেবা অধিদপ্তর।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক-জনিত, প্যারালাইসিস, জন্মগত-হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ১৮ জন রোগীর মাঝে এই চেক বিতরণ করা হয়।

২০১৯-২০২০ অর্থবছরের তৃতীয় ও ৪র্থ কিস্তিতে বিভিন্ন রোগের আক্রান্ত ১৮ জন রোগীদের মাঝে ৫০ হাজার টাকার করে চেক বিতরণ করেন কালাই উপজেলা নিবার্হী অফিসার মো. মোবারক হোসেন পারভেজ।

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কালাই উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হেলাল উদ্দিল মোল্লা, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছাঃ সাবানা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোছাঃ লায়লা নাসরীন জাহান, উপজেলার সমাজসেবা কর্মকর্তা মো. মিজানুর রহমান, কালাই থানা সাব-ইন্সপেক্টর আব্দুস শুকুর, কালাই প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আমিনুল ইসলামল, উপজেলা মহিলালীগের সভাপতি রত্না রশিদ প্রমুখ।

Leave a Reply