২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

কাতার গেল বাংলাদেশ ফুটবল দল

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০২০, ১০:৪২ অপরাহ্ণ



কাতার গেল বাংলাদেশ ফুটবল দল। ছবি সংগৃহীত

ক্রীড়া ডেস্ক:
স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবন এবং ডিফেন্ডার মনজুরুর রহমান মানিককে ছাড়াই ফিফা বিশ্বকাপ-২০২২ এবং এশিয়া কাপ-২০২৩-এর বাছাইপর্বের ম্যাচ খেলতে জাতীয় ফুটবল দল বৃহস্পতিবার সকালে কাতারের উদ্দেশে রওনা দিয়েছে।

আগামী ৪ ডিসেম্বর দোহায় এশিয়ান চ্যাম্পিয়ন ও স্বাগতিক কাতারের বিপক্ষে প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ।

কাতারগামী বাংলাদেশ দলটিতে ২৫ খেলোয়াড় (২৭ জনের মধ্যে) এবং ১০ কর্মকর্তা রয়েছেন।

করোনা পজেটিভ হওয়ায় কাতার যাত্রায় দলের সঙ্গী হতে পারেননি হেড কোচ জেমি ডে এবং ডিফেন্ডার মানিক। এছাড়া, ইনজুরির কারণে যেতে পারেননি স্ট্রাইকার জীবন। তবে, জেমি ডে করোনা থেকে মুক্ত হওয়ার পর কাতারে জাতীয় দলে যোগ দিতে পারেন।

নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে প্রথম গোলটি করা জীবন মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ম্যাচে হাঁটুতে চোট পান।

দোহায় তিন দিনের কোয়ারেন্টাইন শেষে বাংলাদেশি খেলোয়াড়রা সম্ভবত ২২ নভেম্বর থেকে অনুশীলন শুরু করবেন। তারা স্থানীয় একটি দলের বিপক্ষে যথাক্রমে ২৫ এবং ২৮ নভেম্বর দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন।

বাংলাদেশ দল

আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান জিকো, পাপ্পু হোসেন, তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, ইয়াসিন খান, রহমত মিয়া, সুশান্ত ত্রিপুরা, রিয়াদুল হাসান, রায়হান হাসান, জামাল ভূঁইয়া, আতিকুর রহমান ফাহাদ, মামুনুল ইসলাম মামুন, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ, রাকিব হোসেন, মানিক হোসেন মোল্লা, ইয়াছির আরাফাত, সুমন রেজা, মাহবুবুর রহমান সুফিল ও এমএস বাবলু। ইউএনবি

Leave a Reply