২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

করোনা আক্রান্ত সুয়ারেজ, ব্রাজিলের বিরুদ্ধে পাওয়া যাবে না তাঁকে

প্রকাশিতঃ নভেম্বর ১৭, ২০২০, ২:০০ অপরাহ্ণ



করোনা আক্রান্ত সুয়ারেজ, ব্রাজিলের বিরুদ্ধে পাওয়া যাবে না তাঁকে। ছবি সংগৃহীত

ক্রীড়া ডেস্ক:
করোনার দাপটে নাজেহাল টিম উরুগুয়ে। অন্যতম সেরা তারকা লুইস সুয়ারেজ এবং গোলকিপার রড্রিগো মুনজ করোনা আক্রান্ত। এখন এমন অবস্থা যে, বিশ্বকাপের যোগ্যতার্জন পর্বে ব্রাজিলের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তো পাওয়া যাবেই না তাঁদের, উপরন্তু, প্রথম একাদশ কী হবে, তা নিয়েই হিমসিম খাচ্ছে টিম ম্যানেজমেন্ট। কারণ, সুয়ারেজ এবং রড্রিগোর সংস্পর্শে বিগত দিন কে কে এসেছেন, তাঁদের করোনা-রিপোর্ট কী আসবে, তা নিয়েই চিন্তা তাঁদের। উরুগুয়ের টিমের একটি সূত্র জানাচ্ছে, এমনও হতে পারে ওই ম্যাচে রিজার্ভ বেঞ্চের একাধিক ‘নতুন মুখ’ দেখা যেতে পারে।

ঘটনা হল, উরুগুয়ের দুই ফুটবলার ছাড়াও করোনা আক্রান্ত দলের সাপোর্ট স্টাফ মাতিয়াস ফারাল। মঙ্গলবার ব্রাজিলের বিরুদ্ধে নিজেদের মাঠে খেলা ছিল উরুগুয়ের। সেই ম্যাচে দলের অন্যতম সেরা স্ট্রাইকারকে পাবে না দুই বারের বিশ্বজয়ী দল। যা নিয়ে চিন্তা তো রয়েইছে, এখন বাড়তি চিন্তা হল আরও অনেকের শারীরিক অবস্থা। শুধু সুয়ারেজ বা মুনজ নয়, এর আগে উরুগুয়ে দলে করোনা আক্রান্ত হয়েছিলেন ডিফেন্ডার মাতিয়াস ভিনা। ব্রাজিলের বিরুদ্ধে তাঁকেও পাবে না উরুগুয়ে। ফলে পরিস্থিতি জটিল।

বস্তুত, সুয়ারেজ শুধু যে ব্রাজিলের বিরুদ্ধে খেলতে পারবেন না তাই নয়, অ্যাতলেতিকো মাদ্রিদের এই স্ট্রাইকার লা লিগাতে তাঁর পুরনো দল বার্সেলোনার বিরুদ্ধেও নামতে পারবেন না। সূত্র: আনন্দ বাজার

Leave a Reply

এই বিভাগের আরো খবর