১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

এএসআইকে থাপ্পড় দেয়া সেই ওসি প্রত্যাহার

প্রকাশিতঃ আগস্ট ১১, ২০২০, ৮:১১ অপরাহ্ণ



বরগুনা প্রতিনিধি:
বরগুনার বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইলিয়াছ আলী তালুকদারকে প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার ও তদন্ত কমিটির প্রধান মো: মফিজুল ইসলাম।

থানা পুলিশের এক এএসআইকে প্রকাশ্যে শতশত জনতার সামনে থাপ্পড় মারার ঘটনায় তদন্ত কমিটির সুপারিশে মঙ্গলবার দুপুরে তাকে বামনা থানা থেকে প্রত্যাহার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ও তদন্ত কমিটির প্রধান মো: মফিজুল ইসলাম বলেন, এএসআইকে প্রকাশ্যে থাপ্পড় মারার ঘটনা তদন্ত করে আমরা সত্যতা পেয়েছি। এ তদন্ত প্রতিবেদনে বামনা থানার ওসি ইলিয়াছ আলী তালুকদারকে প্রত্যাহার ও বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশও করা হয়েছে। ওসি ইলিয়াছ আলী তালুকদারকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসের এক চিঠির মাধ্যমে তাকে এ প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদের মৃত্যুর পর কারাবন্দী সিফাতের মুক্তির দাবিতে শনিবার বামনায় আয়োজিত মানববন্ধন পণ্ড করে দেয় পুলিশ। এ সময় কর্তব্যরত ওই এএসআইকে প্রকাশ্যে থাপ্পড় মারেন বামনা থানার ওসি ইলিয়াছ হোসেন তালুকদার। এ ঘটনাটির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে।

Leave a Reply