২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, হেমন্তকাল

ইবির শিক্ষার্থী তিন্নি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিতঃ অক্টোবর ৮, ২০২০, ১১:৫৭ পূর্বাহ্ণ



ইবির শিক্ষার্থী তিন্নি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার। ছবি সংগৃহীত

মাগুরা প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক ছাত্রী উলফাত আরা তিন্নি (২৬) খুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় প্রধান আসামিকে বুধবার মাগুরা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত জামিরুল শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের কুনির উদ্দিনের ছেলে ও তিন্নির মেজ বোন ইফফাত আরা মিন্নির সাবেক স্বামী।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ জানান, মাগুরা শহরের ভায়নার মোড় থেকে ভোরে তাকে গ্রেপ্তার করে ঝিনাইদহ পুলিশের একটি দল।

তিনি জানান, মাগুরার ভায়না মোড় দিয়ে কোথাও যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন জামিরুল।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া বাজার থেকে গত ২ অক্টোবর ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক ছাত্রী তিন্নির লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত উলফাত আরা তিন্নি উপজেলার যোগীপাড়া এলাকার মৃত ইউসূফ আলীর মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

বোনের সাবেক স্বামী জামিরুল ও তার সহযোগীদের নির্যাতনের পর তিনি মারা যান বলে অভিযোগ রয়েছে।

তিন্নির মা হালিমা বেগম নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে শৈলকুপা থানায় চারজনের নাম উল্লেখ এবং পাঁচজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, ‘তিন্নি তার মা ও বোন মিন্নির সাথে ভাড়া বাসায় থাকতেন। ঘটনার দিন রাত ১১টার দিকে তার বোনের সাবেক স্বামী জামিরুল তিন-চারজনকে সাথে নিয়ে সেখানে যান এবং তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে জামিরুল ঘরের মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করেন এবং তিন্নির শোবার ঘরে গিয়ে তার শ্লীলতাহানি করেন।’

তিন্নির চাচাতো ভাই মখলেছুর রহমান জানান, কয়েক বছর আগে মিন্নি জামিরুলকে তালাক দেয়। সেই থেকে, তিনি তাদের বিরক্ত করতেন এবং তাকে আবারও বিয়ে করতে চেয়েছিলেন। ইউএনবি

Leave a Reply